রাজারহাটে স্কুল বন্ধ রেখে শিক্ষকের বেতন উত্তোলন!

0
242

রাজারহাট প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাটে ডাংরারহাট উচ্চ বিদ্যালয়ে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান আস্মমিক পরিদর্শনে গিয়ে প্রতিষ্ঠান বন্ধ পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি তাৎক্ষণিক ওই প্রতিষ্ঠানটির সকল শিক্ষকের এক দিনের বেতন কর্তনের নির্দেশনা প্রদান করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার বিদ্যাানন্দ ইউনিয়নের ডাংরারহাট উচ্চ বিদ্যালয়টিতে গত ১৫ মে মঙ্গলবার রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান আস্মমিকভাবে ওই প্রতিষ্ঠানটি পরিদর্শনে যান। সকাল ১১টায় প্রতিষ্ঠানটিতে গিয়ে বন্ধ পাওয়ায় তিনি হতভম্ব হয়ে পড়েন। এ সময় বিষয়টি নিয়ে প্রতিষ্ঠান প্রধান সেকেন্দার আলীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানতে পারেন বেতন উত্তোলনের জন্য সকল শিক্ষক প্রতিষ্ঠান বন্ধ রেখেছেন। এ কথা শুনে ইউএনও ক্ষোভ প্রকাশ করেন। তাৎক্ষণিকভাবে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে ওই প্রতিষ্ঠানের সকল শিক্ষকের একদিনের বেতন কর্তন করার নির্দেশ দেন। এ ব্যাপারে ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সেকেন্দার আলী সত্যতা স্বীকার করে বলেন, আমি ছুটিতে ছিলাম, দায়িত্বপ্রাপ্ত সহকারী শিক্ষক বারিক হোসেন বিদ্যালয় ছুটি দিয়ে বেতন উত্তোলন করতে গিয়েছিল।
এ বিষয়ে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান জানান, একদিনের বেতন কর্তন করার জন্য সংশ্লিষ্ট বিভাগে সুপারিশ করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here