উলিপুরে মামলা তুলে নেয়ার হুমকিতে ফের থানায় অভিযোগ

0
305

উলিপুর প্রতিনিধি:
কুড়িগ্রামের উলিপুরে মামলা তুলে না নেয়ায় বাদির বাড়িতে হামলা জায়গা দখলসহ প্রাণ নাশের হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় মামলার বাদি ফের থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ধরনীবাড়ী ইউনিয়নের মধুপুর গ্রামের হযরত আলীর মেয়ে শিরিনাকে গত ২৮ মার্চ তার বাড়ি থেকে আসামিরা অপহরণ করে নিয়ে যায়। একই এলাকার লাল মিয়ার ছেলে বায়জিদ বাবুর সাথে তার বিয়ে হয়। অপহৃত শিরিনার পিতা বাদি হয়ে গত ২০ মে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন যার নং-২২। মামলাটি বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। সরেজমিনে গিয়ে মামলার বাদি হযরত আলীর সাথে কথা হলে তিনি জানান, মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন সময় আসামিগণ আমার উপর চাপ সৃষ্টি করে। গত শুক্রবার (২৪ আগষ্ট) সকালে আসামিগণ অনেক লোকজনসহ আমার বাড়িতে প্রবেশ করলে আমি কারণ জিজ্ঞাসা করি। তারা বলেন, মামলা তুলে না নিলে প্রাণে মেরে ফেলার হুমকিসহ বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করেন এবং আমার বাড়ি থেকে বেড় হওয়ার রাস্তা টিনের বেড়া দিয়ে ঘিরে দখল করে নেন। অবশ্য বিষয়টি অস্বীকার করছেন বিবাদীর পরিবার । তারা জানান, তাদের পক্ষ থেকে কেউ মামলা তুলে নেয়ার কোনো হুমকি দেননি এবং কোনো জায়গাও তারা দখল করেনি। হযরত আলীর সাথে রহমতুল্লার জমি নিয়ে বিরোধ থাকায় তিনিই জায়গা দখল করেছেন।
এ প্রসঙ্গে ধরণীবাড়ি ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ফুলুর সাথে কথা হলে তিনি জানান, ঘটনাটা শুনেছি তবে কোনো পক্ষই আমার কাছে আসেনি।
অভিযোগ প্রসঙ্গে এস.আই রাজু বলেন, হযরত আলীর দেয়া অভিযোগ তদন্তে গিয়ে জানা যায়, তার প্রতিবেশী রহমতুল্লার সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে। আমি স্থানীয়ভাবে বিষয়টি নিষ্পত্তির জন্য উভয় পক্ষকে বলে এসেছি। তবে মামলা তুলে নেয়ার হুমকি সম্পর্কে কিছু জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here