বিয়ের পিঁড়িতে বসছেন মুস্তাফিজ!

0
242

কিছুদিন আগে হঠাৎ করেই সাব্বির রহমানের বিয়ের খবর পাওয়া যায়। ঢাকায় পারিবারিক পরিসরে হুট করেই আকদ সম্পন্ন করেন সাব্বির। এবার আরো বড় চমক! বাংলাদেশের ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান বিয়ে করতে যাচ্ছেন। স্থানীয় একটি সংবাদমাধ্যম ও মুস্তাফিজের পারিবারিক সূত্রে জানা গেছে, আগামীকাল তাঁর বিয়ে। শুক্রবার (২২ মার্চ) সাতক্ষীরায় মুস্তাফিজদের নিজ এলাকায় অনুষ্ঠিত হবে বিয়ের অনুষ্ঠান।

পারিবারিক সূত্র জানিয়েছে, পাত্রী মুস্তাফিজের খুব কাছের একজন আত্মীয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সম্মান প্রথম বর্ষে পড়াশোনা করছেন তিনি। এর মধ্যেই বিয়ের জন্য মুস্তাফিজ সাতক্ষীরায় চলে গেছেন। পাত্রীরও আজকের মধ্যেই সাতক্ষীরা পৌঁছানোর কথা রয়েছে।

বিয়ের জন্য আনুষঙ্গিক কেনাকাটার পর্বও সম্পন্ন হয়েছে। সংবাদমাধ্যমের কাছে মুস্তাফিজ তাঁর সাতক্ষীরায় অবস্থানের কথা নিশ্চিত করেছেন। তিনি আরো জানিয়েছেন, আগামীকাল শুক্রবার পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন তিনি। তবে বিয়ের কথাটা মুখ ফুটে স্বীকার করেননি ‘কাটার মাস্টার’।

২০১৫ সালে অভিষেকেই ক্রিকেটবিশ্বকে চমকে দেন বাঁহাতি পেসার মুস্তাফিজ। সাতক্ষীরা থেকে উঠে আসা তরুণ মুহূর্তের মধ্যে পরিণত হন বিশ্বতারকায়। নিজের অসাধারণ বোলিং-জাদুতে মুগ্ধ করে ‘কাটার মাস্টার’ ও ‘দি ফিজ’ উপাধি পান।

বাংলাদেশ দলের হয়ে এখন পর্যন্ত ১৩টি টেস্ট, ৪৩টি ওয়ানডে ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। নিয়েছেন দেড় শতাধিক আন্তর্জাতিক উইকেট। পাশাপাশি আইপিএল, কাউন্টি ক্রিকেট ও পিএসএলের মতো আন্তর্জাতিক মানের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলেও দেশের মুখ উজ্জ্বল করেছেন মুস্তাফিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here