কুড়িগ্রামে নারী চোর আটক

0
178

রাজারহাট প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাটে দিন-দুপুরে ঘরের দরজার তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যাওয়ার সময় ১ নারী চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বুধবার সকালে ওই চোরকে পুলিশ কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের মুশরুত নাখেন্দা গ্রামের মৃত আঃ আউয়াল মিয়ার স্ত্রী আছমা বেগমের বাড়ীতে গত মঙ্গলবার দুপুরে সকলের অগোচরে ঘরের দরজার তালা ভেঙ্গে চোর ভীতরে ঢুকে টাকা পয়সা ও জিনিসপত্র নেয়ার সময় বাড়ীর মালিক এসে হাতে-নাতে চোরকে ধরে চিৎকার দেয়। এলাকাবাসীরা ছুটে এসে চোরকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে রাজারহাট থানা পুলিশে সোপর্দ করে।
ধৃত ওই নারী চোরের নাম রহিমা বেগম(৪৫)। সে একই উপজেলার চাকিরপশার ইউনিয়নের পাঠক গ্রামের আক্কাস আলীর স্ত্রী বলে জানা গেছে। বুধবার সকালে পুলিশ আটক চোরকে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করেছে।
পুলিশ আটক নারী চোরের নিকট থেকে ৩টি মোবাইল ও বেশকিছু অলংকার উদ্ধার করেছে। এ বিষয়ে রাজারহাট থানায় একটি চুরি মামলা দায়ের হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, সম্প্রতি রাজারহাট থানার অদুৃরে কৃষ্ণ কুমার রায় ও ঈন্দ্রজিৎ রায়ের ফাঁকা বাড়ী পেয়ে দিনদুপুরে চোর গেট ও বাসার দরজার তালা ভেঙ্গে নগদ টাকা ও জিনিসপত্র নিয়ে চম্পট দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here