চিলমারীতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

0
184

চিলমারী প্রতিনিধি:
কুড়িগ্রামের চিলমারীতে স্বাধীনতা দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে শামসুজ্জামান রাসেলের সার্ক দলকে হারিয়ে উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার অক্সিজেন দল চ্যাম্পিয়ন হয়।
উপজেলা পরিষদ চত্তরে বুধবার দিবাগত রাতে ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম। এ সময় ডাক্তার মোঃ ফারুকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তাহের আলী, বীর মুক্তিযোদ্ধা নুর নবী চেšধুরী, জেলা পরিষদ সদস্য রেজাউল করিম লিচু, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদ প্রকৌশলী আবু হানিফা রঞ্জু, সাপ্তাহিক যুগের খবর সম্পাদক এস এম নুরুল আমিন সরকার, ভাওয়াইয়া এক্সপ্রেস সম্পাদক রিয়াদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।
উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ২৯ মার্চ থেকে শুরু হওয়া এ টুর্নামেন্টে শাহ মোঃ শামসুজ্জোহা ও রেজাউল করিমের অক্সিজেন, মামুন অর রশিদ ও মিলন চন্দ্র বর্মণের ডিনামাইট, সাওরাত হোসেন সোহেল ও সাবেদ আলীর সিজার, গোলাম মাহবুব ও আবু আল আমিন সিদ্দিক স্বপনের চিলমারী এক্সপ্রেস, শামসুজ্জামান রাসেল ও মেহেদী হাসান সুমনের সার্ক, নাজমুল হুদা পারভেজ ও জিয়াউর রহমানের এটোম, গোলাম মোস্তফা ও সৌরভের আগুন, আনিচুর রহমান ও হাবিবুর রহমানের পাবনা এক্সপ্রেসসহ মোট ৮টি দল নিয়ে এ টুর্নামেন্ট শুরু হয়। খেলা পরিচালনা করেন উপজেলা ক্রিয়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ হারুন আনছারি। এছাড়াও খেলা শেষে অংশ গ্রহনকারী খেলয়ারদের শুভেচ্ছা স্বারক প্রদান করেন প্রধান অতিথি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here