ফুলবাড়ীতে অধ্যক্ষের অপসারণের দাবেতে মানববন্ধন

0
36

ফুলবাড়ী প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ী মহিলা ডিগ্রী কলেজের চরিত্রহীন, লম্পট, নারী লোভী অধ্যক্ষ গোলাম ওয়াদুদের অপসারনের দাবীতে মানববন্ধন সমাবেশ করেছে কলেজের শিক্ষক সহ অভিভাবক ও এলাকাবাসী। গত শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে কলেজ গেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত সমাবেশে কলেজের উপাধ্যক্ষ আসাদুজ্জামান লিটু, সহকারী অধ্যাপক কে এম হাফিজুর রহমান, সামছুন্নাহার বেগম প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী ও এলাকাবাসী সাধারণ মানুষ।
এলাকাবাসীরা অভিযোগ করেন, গত শুক্রবার সকাল সাড়ে ১১টায় অধ্যক্ষ গোলাম ওয়াদুদ তার ফুলবাড়ী সদরের ফুলবাড়ী ডিগ্রী কলেজ রোড ঠ্যাংগামারা অফিস সংলগ্ন ভাড়া বাসায় থাকতেন । জনৈক অন্য কলেজের এক ছাত্রীর সাথে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় এলাকাবাসীর হাতে আটক হন। পরে মেয়েটিকে ছেড়ে দেয় এলাকার লোকজন। নাম প্রকাশ্যে অনিচ্ছুক যুবক বলেন এর আগে ওই মেয়েটি প্রায় সময় ওই বাসায় আসত প্রাইভেট পড়ার সুবাদে। এ ঘটনায় ফুলবাড়ী উপজেলায় টপ অফদা টাউনে পরিনত হয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য এবং ক্ষোভের সৃষ্টি হয়। উপজেলার নারী শিক্ষার শ্রেষ্ঠ বিদ্যাপীঠের একজন অধ্যক্ষের এহেন আচরণে প্রতিষ্ঠানের ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে। তাই তারা অবিলম্বে তাকে অপসারনের দাবী জানান।
এ প্রসঙ্গে অধ্যক্ষ গোলাম ওয়াদুদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, মানববন্ধনকারীদের অভিযোগ সত্য নয়। এটা একটা ষড়যন্ত্র আমার সম্মান হানি করার জন্য একটি কুচক্রিমহল পায়তারা চালাচ্ছে।
কলেজ গভনিং বডির সদস্য কমিটির সভাপতি মোছা. মনোয়ারা বেগম বলেন, আমি ঘটনা শুনতে পেয়ে বাকি সব কলেজ সদস্যদেরকে তদন্ত করতে বলেছি। কলেজের ছাত্রীদের পড়ালেখা যেন ঘাটিতি না হয় সে জন্য সকল শিক্ষক কর্মচারিদেরকে বলা হয়েছে।
এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোছা. মাছুমা আরেফিন জানান, ঘটনাটি মৌখিকভাবে শুনেছি লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here