ইমরান এইচ সরকারের গ্রামের বাড়িতে চুরি

0
31

স্টাফ রিপোর্টার:
গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের গ্রামের বাড়ি কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার বালিয়ামারীতে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে ওই চুরির ঘটনা ঘটেছে বলে পারিবারিক সূত্রে জানায়। খবর পেয়ে রাজীবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।
এ বিষয়ে জানতে চাইলে এসআই সিদ্দিকুর রহমান জানান,ঘরগুলোতে তালা দেওয়া ছিল না। ঘরের আসবাবপত্রের বিভিন্ন ড্রয়ারে রাখা কাগজপত্র ছডানো ছিটানো অবস্থায় পাওয়া গেছে। তবে কি কি চুরি হয়েছে নির্দিষ্ট করে তিনি বলতে পারেননি ইমরান এইচ সরকারের বাবা মতিউর রহমান।
ইমরান এইচ সরকারের পিতা মতিউর রহমান বলেন, বাড়িতে আমরা ছাড়া কেউ থাকে না। গত রাতে মুশুল ধারে বৃষ্টি হওয়ায় আমরা স্বামী স্ত্রী ঘুমিয়ে ছিলাম। বৃষ্টি হওয়াতে কোন শব্দ টের পাওয়া যায়নি। সকালে উঠে দেখি ইমরানের রুমসহ পাঁচটি রুমের দরজা খোলা। চোরেরা ঘরের বিভিন্ন কাগজ পত্র এলোমেলো করে রেখেছে। ইমরানের সার্টিফিকেট গুলো খুঁজে পাচ্ছিনা। জমির দলিল ছিল সেগুলোও নেই। কিছু নতুন কাপড় এবং গয়না পাওয়া যাচ্ছে না।
নিজের বাড়তি চুরির ঘটনা সম্পর্কে জানতে চাইলে ঢাকায় অবস্থানরত ইমরান এইচ সরকার ফোনে বলেন, সকালেই বাবার কাছে ফোনে শুনেছি। আমার মূল্যবান অনেক কাগজপত্রসহ সার্টিফেকেট গুলো নাকি পাওয়া যাচ্ছে না। বিষয়টি আমি কুড়িগ্রাম পুলিশ সুপারকে জানিয়েছি।
রাজীবপুর থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ বিষয়ে এখনও কেউ লিখিত অভিযোগ করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here