উলিপুরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

0
125

উলিপুর প্রতিনিধি:
কুড়িগ্রামের উলিপুরে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে সুমন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে, উপজেলার তবকপুর ইউনিয়নের উমানন্দ মিয়াজী পাড়া গ্রামে।
মামলা ও পারিবারিক সূত্রে জানা গেছে, ওই গ্রামের দুলাল মিয়ার পূত্র শফিকুল ইসলামের সাথে প্রায় দুই বছর আগে বিয়ে হয় ওই গৃহবধুর। হতদরিদ্র পরিবারের শফিকুল ইসলাম জীবিকার তাগিদে বেশির ভাগ সময় ঢাকায় অবস্থান করেন। এ সুযোগে প্রতিবেশি আহসান মিয়ার লম্পট পূত্র শাহাজাহান আলী সুমন (২৬) দীর্ঘদিন ধরে ওই গৃহবধুকে বিয়ের প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এরই এক পর্যায়ে গত ৬ জুন দুপুরে ওই গৃহবধুকে বাড়িতে একা পেয়ে সুমন জোরপূর্বক ধর্ষণ করে। পরে গৃহবধু অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি স্বামীর পরিবারে জানাজানি হয়। এঘটনাকে কেন্দ্র করে ওই গৃহবধুর পরিবারে দাম্পত্য কলহ শুরু হলে সে বাবার বাড়ি চলে আসে। অসহায় গৃহবধু সুমনকে বিয়ের জন্য চাপ দিলে সে তা অস্বীকার করে। নিরুপায় হয়ে গত ৭ সেপ্টেম্বর শনিবার গৃহবধুটি থানায় মামলা দায়ের করেন। বিষয়টি তদন্ত করে সত্যতা পেলে পুলিশ অভিযুক্ত সুমনকে আটক করে রবিবার জেল-হাজতে প্রেরণ করেন।
উলিপুর থানার ইন্সপেক্টর তদন্ত আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষনের অভিযোগে আটক সুমনকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here