রৌমারীতে ইয়াবাসহ আটক-৪

0
71

স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রামের রৌমারীতে ৩ হাজার ২শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ জাহাঙ্গীর আলম (২৫) নামের ১ জনকে আটক করে রৌমারী থানা পুলিশ।
রোববার রাত ১০ টার দিকে উপজেলার শিবের ডাংঙ্গী নামক এলাকায় রৌমারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী রিফাত পরিবহনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃতর দেওয়া তথ্য মতে পরে আরও ৩ মাদক চোরাকারবারীকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন উপজেলা দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়াচর গ্রামের নজরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (২৫), হজরত আলীর ছেলে এনামুল হক (৩২), শৌলমারী ইউনিয়নের পুড়ারচর গ্রামের আজিজুল হকের ছেলে নুর আলম (৩৫) ও বড়াই কান্দি গ্রামের আঃ কাইয়ুম মেম্বারের ছেলে আলমগীর হোসেন (২৫)।
পুলিশ জানায়, রৌমারী থানার তদন্ত অফিসার মোন্তাছির বিল্লাহ নেতৃত্বে এসআই নজমুল সহ পুলিশের ১০ সদস্যের একটি দল উপজেলার শিবের ডাংঙ্গী নামক এলাকায় রৌমারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী রিফাত পরিবহন তল্লাসী চালিয়ে ৩ হাজার ২শ’ পিস ইয়াবাসহ জাহাঙ্গীর আলম (২৫) কে আটক করা হয়। তার দেওয়া তথ্য মতে রাতেই উপজেলার ঝগড়ারচর, পুড়ারচর ও বড়াইকান্দি গ্রামে অভিযান চালিয়ে আরও তিনজন মাদক কারবারীকে আটক করে পুলিশ।
এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো: দিলওয়ার হাসান ইনাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here