শাহজাদপুরে স্ত্রীর মর্যাদা ও সন্তানের স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

0
106

শাহজাদপুর ( সিরাজগঞ্জ ) প্রতিনিধি :
সিরাজগঞ্জের শাহজাদপুরে তিন মাসের কন্যা সন্তানসহ প্রেমিকের বাড়িতে অবস্থান করছে শাহনাজ আক্তার জেসমিন (১৯) নামের এক গৃহবধু। সে পটুয়াখালীর ঢেউখালি ইউনিয়নের লাউকাঠি গ্রামের মোঃ ইদ্রিস হাওলাদারের কন্যা।
ঘটনার বিবরণে জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে শাহজাদপুর উপজেলার নরিনা ইউপির চর-নরিনা গ্রামের রাজাকার পাড়ার মোঃ মনিরুল ইসলামের বাড়িতে ৩ মাস বয়সী সন্তানসহ আসে শাহনাজ আক্তার জেসমিন। সে দাবি করে মনিরুল তার সন্তানের বাবা এবং জেসমিন তার বিয়ে করা স্ত্রী। মনিরুল রাজাকার পাড়া গ্রামের মোঃ নজরুল ইসলাম নজিরের পুত্র।
জেসমিন সাংবাদিকদের জানায়, ৪ বছর পূর্বে পারিবারিক ভাবে মানিকগঞ্জের নারায়নগাই গ্রামের শরিফুল বিশ্বাস নামের একজনের সাথে জেসমিনের বিয়ে হয়। ৩ বছর পূর্বে মনিরুল জেসমিনের স্বামী শরিফুল বিশ্বাসের এলাকায় কাজ করতে যায়। তখনই মনিরুলের সাথে জেসমিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। হঠাৎই সন্তানসম্ভবা হয় জেসমিন, জেসমিনের স্বামী শরিফুল সব জানতে পেরে জেসমিনকে বাবার বাড়ি পাঠিয়ে দেন।
গত অক্টোবর মাসে স্থানীয় একটি হাসপাতালে পুত্র সন্তান প্রসব করে জেসমিন। সমাজ ও পরিবারের চাপে গত বুধবার ( ১ জানুয়ারী ) ৩ মাসের সন্তানকে নিয়েই বাড়ি থেকে বেড়িয়ে পড়ে জেসমিন। দীর্ঘপথ অতিক্রম করে বৃহস্পতিবার মনিরুলের বাড়ি পৌছায়। জেসমিন জানান, মনিরুল ও তার পরিবার বিভিন্ন রকম টালবাহানা করে আমাকে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করছে।
মনিরুলের বাবা মোঃ নজরুল ইসলাম নজির জানান, জেসমিন পাঁচ দিন যাবৎ আামাদের বাড়িতেই অবস্থান করছে। তার পরিবারকে জানানো হয়েছে, এই বিষয়ে আমরা এখনও কোন সিদ্ধান্ত নেইনি। সমাজের মানুষজন যে সিদ্ধান্ত নিবে সেটাই মেনে নিব। মনিরুল বাড়িতে না থাকায় এবিষয়ে তার সাথে কথা বলা সম্ভব হয়নি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here