চলে গেলেন স্বাধীনতাত্তোর সাবেক ছাত্র নেতা এরশাদ-ই-হাবীব মোফা

0
76

উলিপুর প্রতিনিধি:
চলে গেলেন স্বাধীনতাত্তোর বাংলাদেশ ছাত্রলীগ উলিপুর উপজেলা শাখার প্রথম সাধারণ সম্পাদক ও উপজেলা আ‘লীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ-ই-.হাবীব মোফা ৬৭। গত শুক্রবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ১ পুত্র ও ১ কন্যা, স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
শনিবার বাদ যোহর উলিপুর কেন্দ্রিয় ঈদগাহ মাঠে প্রথম জানাজা নামাজ শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে তার মরদেহ আনা হলে দলীয় পতাকা দিয়ে ঢেকে দেয়া হয়। এসময় কেন্দ্রিয় আ‘লীগের নির্বাহী সদস্য ও জেলা আ‘লীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম ম ন্জু মন্ডল, জেলা আ‘লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মন্জু, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন, সাবেক এমপি মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন তালুকদার, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উলিপুর পৌর আ‘লীগের সাধারন সম্পাদক আবু সাঈদ সরকারসহ আ‘লীগের সর্বস্তরের নের্তৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে কফিনে শ্রদ্ধা জানান।
পরে তার জন্মভূমি উপজেলার ধরনীবাড়ি ইউনিয়নের দক্ষিন মধুপুর গ্রামে ২য় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে উলিপুর প্রেসক্লাব পরিবার গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here