ফুলবাড়ীতে ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর গ্রাহক দিশেহারা, অফিস অবরুদ্ধ

0
209

ফুলবাড়ী প্রতিনিধি:
ভবিষৎ ভেবে টাকা জমিয়ে গ্রাহক এখন দিশেহারা। কুড়িগ্রামের ফুলবাড়ীতে মেয়াদ উত্তীর্ণ টাকা উত্তোলন করতে না পাড়ায় ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের অফিস অবরুদ্ধ করে রেখেছে গ্রাহকরা।
জানাগেছে, ফুলবাড়ী ডিগ্রী কলেজ রোর্ডে আব্দুল গফুর মার্কেটের দ্বিতীয় তলায় ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ফুলবাড়ী ব্লক শাখা নামে একটি অফিস রয়েছে। সেখানে বিপুল সংখ্যক গ্রাহক নিয়ে অফিসের কার্যক্রম চালানো হয়। এ দিকে প্রায় শতাধিক গ্রহকের জমাকৃত টাকা মেয়াদ উত্তীর্ণ হলেও র্দীঘ ১ বছর ধরে তা উত্তোলন করতে না পাড়ায় গত রোববার দুপুর ২টার দিকে গ্রাহকরা ক্ষিপ্ত হয়ে অফিস অররুদ্ধ করে রাখেন। পরে ফুলবাড়ী থানা পুলিশ খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে এবং ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী ফুলবাড়ী ব্লক শাখার ম্যানেজার সেফায়েত হেড অফিসে কথা বলে সময় নেন গ্রাহকের কাছ থেকে। তার কথা অনুযায়ী আগামী ২০ দিনের মধ্যেই গ্রাহকের জমাকৃত আসল টাকা ও বোনাসের টাকা ফেরতের আশ্বাস দেওয়ায় গ্রাহক অবরুদ্ধ থেকে সরে আসেন।
ভুক্তভোগী হয়রানির স্বীকার গ্রাহক মোছা. শেফালী বেগম (৪০), মোছা. আনজু বেগম (৩৮), মো. কাসেম আলী (৫০), ও মো. মুসা মিয়া (৪২) সহ অনেকেই জানান, জমাকৃত টাকা ১০ বছর মেয়াদ উত্তীর্ণ হলেও অফিস তা জমাকৃত টাকা দিতে গরিমশি করতেছে। প্রায় ১ থেকে দেড় বছর ধরে অফিসে ঘুরেও আমরা জমাকৃত টাকা উত্তোলন করতে পারছি না।
অফিসের ম্যানেজার সেফায়েত হোসেন র্দীঘদিন ধরে কাল ক্ষেপন করে আসছেন। তারা আরও জানান আমরা অনেক কষ্ট করে ১০ বছর ধরে টাকা জমা দিয়েছি। লাভ তো দুরের কথা আসল টাকাই ফেরত পাইনি। আমরা জমাকৃত টাকা উত্তোলনের জন্য কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি।
ফুলবাড়ী ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ফুলবাড়ী ব্লক শাখার ম্যানেজার মো. সেফায়েত হোসেন জানান, এ অফিসে প্রায় শতাধিক গ্রাহকের মেয়াদ উত্তীর্ণ হয়েছে। কর্তৃপক্ষ টাকা না দিলে আমি কিভাবে গ্রাহকের টাকা দিবো। র্দীঘ ১ বছর ধরে জমাকৃত টাকা উত্তোলন করতে না পাড়ায় গ্রাহকরা উত্তেজিত হয়ে অফিসে অবরুদ্ধ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here